নারায়ণগঞ্জে বিআরডিবির ৫৪জন সুবিধাভোগী সদস্যদের মাঝে ঋণ বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে আর্থ সামাজিক উন্নয়নে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) নারায়ণগঞ্জ সদর উপজেলার পল্লী দারিদ্র্য বিমোচন কর্মসূচি (পদাবিক) ও সমন্বিত দারিদ্র্য বিমোচন কর্মসূচি (সদাবিক) প্রকল্পের ৫৪ জন সুবিধাভোগী সদস্যদের মাঝে ঋণ বিতরণ করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড নারায়ণগঞ্জ সদর উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জনাব মো. বেলাল হোসেন সমবায়ীদের মধ্যে ১৭ লক্ষ ৭০ হাজার টাকা ঋণ সহায়তা প্রদান করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা নমিতা রানী মন্ডল, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা শামীম ভুইয়া, জুনিয়র অফিসার আঃ রাজ্জাক, হিসাব রক্ষক মিজানুর রহমান, মাঠ সংগঠক আয়েশা আক্তার, নিলুফা ইয়াসমিন, কামাল উদ্দিন প্রমুখ।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. বেলাল হোসেন বলেন যে, পল্লী উন্নয়নে বিআরডিবি ক্ষুধা ও দারিদ্র্য বিমোচনে কাজ করছে, আর্থ সামাজিক উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক দারিদ্র্য বিমোচনে নারায়ণগঞ্জ সদর উপজেলা বিআরডিবি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি সমবায়ী সদস্যদের করোনা কালীন সময়ে স্বাস্থ্য বিধি মেনে সাবধানে চলাচল করতে বলেন।