প্রধানমন্ত্রীর জন্মদিনের অঙ্গীকার হোক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো: আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আমরা জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার ইতিহাস তার আদর্শকে অনুকরণ করার চেষ্টা করবো। তার পিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগ তিতীক্ষার শেষ নেই সেখান থেকে তিলে তিলে গড়ে উঠেছেন দেশরতœ জননেত্রী শেখ হাসিনা। জীবনের অনেক সময় তিনি জাতির জনকের আদর স্নেহ থেকে বঞ্চিত হয়েছেন। আজকে তার জন্মদিনে আমাদের অঙ্গীকার হোক তার নেতৃত্বে জাতির জনকের আদর্শ ধারণ করে একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তোলা।

তিনি আরো বলেন, আজকে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে যুদ্ধাপরাধীসহ জাতির জনকের খুনীদের বিচার করা সম্ভব হয়েছে। যদি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকতো তাহলে আজকে দেশ ইউরোপ আমেরিকাতে রূপ নিতো। কিন্তু তিনি আজ আমাদের মাঝে নেই তার স্বপ্ন পূরণের লক্ষ্যে তার কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আজকে তার জন্মদিনে আমরা নেক হায়াত কামনা করি যাতে করে তিনি জাতির জনকের অপূর্ণ স্বপ্ন পূরণ করে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারেন।

জানাগেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, দোয়া ও কেক কেটে জন্মদিন পালন করেছে মহানগর আওয়ামী লীগ। ২৮ সেপ্টেম্বর সোমবার বিকেলে ২নং রেল গেইটে অবস্থিত মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এই মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক আহসান হাবীব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা, জিএম আরাফাত, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আতিকুজ্জামান সোহেল, প্রচার সম্পাদক খালিদ হাসান, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আতাউর রহমান প্রমুখ।