বিএনপি-জামাতের রক্ত রং পাল্টিয়ে আওয়ামীলীগকে দখল করতে চায়: দিপু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বলেছেন, ‘বঙ্গবন্ধু দিয়েছেন দেশকে স্বাধীনতা আর শেখ হাসিনা দিয়েছেন দেশকে স্বনির্ভরতা। তার সময় উপযোগি সিদ্ধান্ত ও দেশ পরিচালনার দক্ষতার কারণে দেশ আজ ক্ষুধা, দারিদ্রমুক্ত একটি মধ্যম আয়ের দেশ হিসেবে পৃথিবীর বুকে স্থান করে নিয়েছে।

তিনি আরও বলেন, হয়তো প্রধানমন্ত্রীর জন্ম না হলে আর তিনি না বেঁচে থাকলে বাংলাদেশকে আবারও পাকিস্তান বানিয়ে ফেলা হতো। ঠিক এ ধরণের ষড়যন্ত্রের জাল বুনেছিল যুদ্ধাপরাধীদের দোসররা। বঙ্গবন্ধুর খুঁনীদের রক্ত ও বিএনপি-জামায়াতের রক্ত একত্রিত হয়ে রং পাল্টিয়ে তারা আওয়ামীলীগকে দখল করতে চায়। তাদের বিরুদ্ধে আমাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং সম্মিলিতভাবে তাদেরকে প্রতিহত করতে হবে’।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর সোমবার বাদ মাগরিব নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের চৌড়াপাড়া সোমবাড়িয়া বাজারে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু এসব কথা বলেন।

এ সময় বন্দর থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক শহীদুল্লাহ মাষ্টার, বন্দর থানা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া, যুবলীগ নেতা নজরুল ইসলাম বাদশা, জাতীয় পার্টির নেতা শাওন, আওয়ামী লীগ নেতা আমির হোসেন, ইমরান সাউদ প্রমুখ উপস্থিত ছিলেন। সোমবাড়িয়া বাজার মসজিদের ইমাম মাওলানা আতিকুল্লাহ দোয়া পরিচালনা করেন।