বন্দর মুছাপুরে নার্গিস মাকসুদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের অডিটরিয়ামে ২৮ সেপ্টেম্বর সোমবার সন্ধ্যায় মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাকসুদ হোসেনের সহধর্মিনী ও বিশিষ্ট সমাজসেবক নার্গিস মাকসুদের উদ্যোগে কেক কেটে ও দোয়ার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

একই সঙ্গে এদিন তার উদ্যোগে এক প্রীতিভোজ ও উপস্থিত সকলের মধ্যে সুরক্ষার জন্য মাস্ক বিতরণ করা হয়েছে।
কেক কাটার পূর্বে এক সংক্ষিপ্ত বক্তব্যে নার্গিস মাকসুদ বলেন, ‘প্রধানমন্ত্রীর বিচক্ষণতা ও সততার কারণে বাংলাদেশ আজ উন্নয়নের শিখরে। বঙ্গবন্ধু বাংলাদেশকে দিয়েছেন স্বাধীনতা ও তার সুযোগ্য কন্যা মানবতার ফেরিওয়ালা শেখ হাসিনা দিয়েছেন স্বনির্ভরতা। তিনি যাতে আরও সফল হতে পারেন এবং এদেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যাতে আরও কাজ করতে পারেন সেজন্য তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। পাশাপাশি তার জন্মদিন উপলক্ষ্যে তাকে প্রাণঢালা শুভেচ্ছা জানাচ্ছি’।

এসময় চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হাসান শুভ, সাবেক জেলা ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন, সমাজসেবক বজলুর রহমান, স্থানীয় আজমাঈন মাহতাব শান্ত, সাঈদ হোসাইন অন্তর, হিমেল আহমেদ, কাজী জরিফ, ৩নং ওয়ার্ডের মেম্বার সোহেল রানা, ৬নং ওয়ার্ড মেম্বার মনোয়ার হোসেন, ৮নং ওয়ার্ড মেম্বার আনোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা মেম্বার খোদেজা পারভীন, মহিলা মেম্বার বিউটি আক্তার, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিজান প্রধান, ইউনিয়ন পরিষদের সচিব বশির আহমেদ, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক ফয়সাল আহমেদ, কায়সার আহমেদ প্লাবন, রুবেল আহমেদ আসিফ, তারেক রহমান, মাহাবুব রহমান, বিল্লাল, মহিউদ্দিন, মুছাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস প্রমুখ উপস্থিত ছিলেন।