যুবদল সভাপতি খোরশেদকে সহ-সভাপতি আহাম্মদ আলীর চ্যালেঞ্জ!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি ও বন্দর থানা যুবদলের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী বলেছেন, স্বৈরচারি মনোভাবের বিরুদ্ধে প্রথমে যুদ্ধ করতে নেমেছেন সাগর প্রধান। ক’দিন আগে দেখেছেন সভাপতি (মাকসুদুল আলম খন্দকার খোরশেদ) তার বাড়িতে বসে ফরম বিতরণ করেছেন। যুবদল কারো ব্যক্তিগত সংগঠন নয়। কারো ঘরে বসে বাড়িতে বসে ফরম বিতরণ করা হবে কেন? যত কর্মসূচি হবে রাজপথে হবে। রাজপথের নেতাকর্মীদের মাধ্যমেই কমিটি হতে হবে।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সদর থানার প্রতিটি ওয়ার্ডের যুবদল নেতাদের মাঝে তথ্য সংগ্রহ ফরম বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ২৮ সেপ্টেম্বর সোমবার বিকেলে শহরের দেওভোগ এলাকার খন্দকার টাওয়ারে এই তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়।

আহামম্মদ আলী মহানগর যুবদলের সভাপতি খোরশেদকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, আমাকে নিয়ে আপনার এলার্জি। কমিটি গঠনের ক্ষেত্রে কেউ কেউ দেখে তার বাড়ির বাজার করে দিল কিনা। এখন আপনি আমাকে মাইনাস করে দিতে চান। সেটা ভাল কথা। কিন্তু বন্দরের কমিটি গঠনের ক্ষেত্রে যদি আমার চেয়ে কেউ ত্যাগী হয়, আমার চেয়ে বেশি সক্রিয় হয়, আমার চেয়ে বেশি নির্যাতিত হয়, আমার পরিবারের চেয়ে কারো পরিবার যদি পুুরোপুরি বিএনপির হয়ে থাকে তাহলে তার হাতেই বন্দরের নেতৃত্ব তুলে দিন। আমাকে তাকে স্বাগরে গ্রহণ করবো। কিন্তু কেউ যদি আমার চেয়ে কম যোগ্যতা এবং কম নির্যাতিত হয় আর তার হাতে কমিটি তুলে দিবেন সেটা আমরা মেনে নিবো না। আমার চেয়ে ত্যাগী নির্যাতিত সক্রিয় নেতা যার হাতে বন্দর থানার নেতৃত্ব দিবেন তেমন নেতা আমি দেখি না।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি মমতাজ উদ্দীন মন্তু এসব তথ্য সংগ্রহ ফরম বিতরণ করেন।

এতে প্রধান বক্তা হিসেবে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সাগর প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহানগর যুবদলের সহ-সভাপতি ও বন্দর থানা যুবদলের সেক্রেটারি আহাম্মদ আলী, মহানগর যুবদলের সহ-সভাপতি নাজমুল হক রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জরুল আলম মুছা।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, সহ-সাধারণ সম্পাদক সম্পাদক সেন্টু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী ইমরান শামীম, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, সদস্য শাহজালাল কালু, ওয়ার্ড যুবদল নেতা হামীম আহম্মেদ রাসেল, ফখরুল ইসলাম, রোমান, দুলাল, শাহিন সহ বিভিন্ন ওয়ার্ডের শীর্ষ পর্যায়ের নেতারা।