সিলেটে গণধর্ষণের প্রতিবাদে আড়াইহাজারে মোবারকের নেতৃত্বে ছাত্রদলের বিক্ষোভ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে নববধূকে গণধর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করেছে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

২৮ সেপ্টেম্বর সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহŸায়ক পদপ্রার্থী মোবারক হোসেনের নেতৃত্বে এ বিক্ষোভ করেন তারা।

সংক্ষিপ্ত বক্তব্যে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহŸায়ক পদপ্রার্থী মোবারক হোসেন বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় আজকে প্রকাশ্যে ধর্ষণ করা হচ্ছে। সত্যিকার অর্থে দেশে আজ কারোই নিরাপত্তা নেই। সাধারণ মানুষের নিরাপত্তার দিকে তাদের কোনো জবাবদিহিতা নেই। আজ সারাদেশে যেন ধর্ষণের উৎসব চলছে। কুমিল­ায় তনু হত্যা, ফেনীতে নুসরাত হত্যা সহ অসংখ্য নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনা ঘটেছে বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকারের আমলে। কিন্তু কোনোটিরই সুষ্ঠু ও ন্যায় বিচার হয়নি। ফলে নারী ধর্ষণের মতো জঘন্য ঘটনা আজো ঘটছে। আমরা অবিলম্বে দুষ্কৃতিকারীদের গ্রেপ্তার করে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

এ বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতা, সুমন, রানা আরশাফ, নামজুল হোসেন, জহির, বেকের হোসেন, সুমন, সুমন মিয়া, মাজহারুল, নাইম, সাব্বির হোসেন, সোহেল মিয়া, রাসেল, শাহআলম, সাত্তার মিয়াসহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা।