প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে জেলা আইনজীবী সমিতির দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিনে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। ২৮ সেপ্টেম্বর সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতির নবনির্মিত ডিজিটাল বার ভবনের নিচ তলায় এই দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুুষ্ঠানে কয়েকশত আইনজীবী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও সুস্থ্যতা কামনা করা হয়। একই সঙ্গে মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয়। ৭৫’র ১৫ আগস্টে বঙ্গবন্ধু পরিবারের সকলের জন্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদ সকলের জন্য দোয়া পালন করা হয়।

এ ছাড়াও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির প্রয়াত সকল আইনজীবীদের আত্মার মাগফেরাত কামনা ও অসুস্থ্য আইনজীবীদের সুস্থ্যতা কামনা এবং সকল আইনজীবী ও আইনজীবী পরিবারের সকলের জন্য দোয়া পালন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ১২’শ আইনজীবীর কল্যাণে নির্মিত ডিজিটাল বার ভবন নির্মাণে অনুদান দাতা দানবীর এমপি একেএম সেলিম ওসমান এবং এমপি শামীম ওসমান ও তার সহধর্মিনী লিপি ওসমান সহ ওসমান পরিবারের সকলের জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিল শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়।

এদিকে আগের দিন বাংলাদেশ সুপ্রীম কোর্টের এ্যাটর্ণী জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনাতেও দোয়া করা হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার সভাপতিত্বে ও সেক্রেটারি অ্যাডভোকেট মাহাবুবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, জেলা আওয়ামী মহিলা আইনজীবী পরিষদের সভাপতি অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন ও সমিতির বর্তমান সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সমিতির সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট একেএম একরামুল হক, সমিতির বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বরুণ চন্দ্র দে, সহ-সভাপতি অ্যাডভোকেট তাজুল ইসলাম, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভুঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাহমিদা আক্তার সিমি, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান, অ্যাডভোকেট কামরুন নেছা সূবর্ণা, অ্যাডভোকেট মোহাম্মদ আজিম ভুঁইয়া, অ্যাডভোকেট কামরুল হাসান ও অ্যাডভোকেট আসাদুল্লাহ সাগর প্রমূখ।