সিদ্ধিরগঞ্জ থানাধীন ১০টি ওয়ার্ড যুবদল নেতাদের তথ্য সংগ্রহ ফরম জমা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন সিদ্ধিরগঞ্জ থানার ১০টি ওয়ার্ডের যুবদল নেতাদের তথ্য সংগ্রহ ফরম বিতরণ শেষে গ্রহণ করেছেন মহানগর যুবদল নেতারা।

২৭ সেপ্টেম্বর রবিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার ১০টি ওয়ার্ড যুবদল নেতারা এসব ফরম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন মন্তু ও সহ-সভাপতি জুয়েল রানার হাতে জমা দেন।

এর আগে গত ২১ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জ থানার ৮নং ওয়ার্ডের লক্ষী নারায়ণ এলাকায় তথ্য সংগ্রহ ফরম বিতরণ করে মহানগর যুবদল। যদিও ওই বিতরণী অনুষ্ঠানে সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও তার ভাগনে সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু উপস্থিত ছিলেন না।

ওই অনুষ্ঠানে মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সিনিয়র সহ-সভাপতি সাগর প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি মমতাজ উদ্দীন মন্তু। এতে প্রধান বক্তা ছিলেন মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন ও বিশেষ অতিথি ছিলেন মহানগর যুবদলের সহ-সভাপতি জুয়েল রানা, আহাম্মদ আলী, নাজমুল হক রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জরুল হক মুছা।

এখানে উল্লেখ্যযে, এর আগে ১৮ সেপ্টেম্বর ৮নং ওয়ার্ডের এনায়েতনগর এলাকায় ফরম বিতরণ করেন মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক রশিদুর রহমান রশু। এতে সভাপতিত্ব করেন মহানগর যুবদলের সহ-সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সেক্রেটারি জুয়েল প্রধান। প্রধান বক্তা ছিলেন মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপুু।

এ অনুষ্ঠান সম্পর্কে ২১ সেপ্টেম্বর ১০নং ওয়ার্ডের অনুষ্ঠানের প্রধান অতিথি মমতাজ উদ্দীন মন্তু এক বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেছিলেন, ১৮ তারিখের প্রোগ্রামটি যুবদলের ছিল না। সেটা ছিল মাদকসেবীদের মিলন মেলা। মঞ্চের ৭ জনের মধ্যে ৬জনই ছিল মাদকসেবী। কেন্দ্রীয় যুবদলের নির্দেশ যুবদলে কোন মাদকসেবীকে ঠাঁই দেয়া হবে না।’