করোনাকালে ফোকাল পার্সন ডাক্তার জাহিদকে সম্মাননা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহামারী করোনাভাইরাস এর বিরুদ্ধে চলমান যুদ্ধে অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ নারায়ণগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও করোনায় নারায়ণগঞ্জের ফোকাল পার্সন ডাক্তার জাহিদুল ইসলামকে সম্মাননা জানানো হয়েছে।

গত ২২ সেপ্টেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পুলিশ সুপার জায়েদুল আলম, সিভিল সার্জন ডা: ইমতিয়াক আহমেদ, নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজলসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ করোনা বীর ডা: জাহিদকে ক্রেষ্ট দিয়ে ও উত্তরীয় পড়িয়ে সম্মাননা প্রদান করেন।

বিষয়টি নিজ ফেসবুক পেজে পোস্ট করে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক জসিমউদ্দীন লিখেছেন, ‘কিছু কাজ করে ভিতর থেকে তৃপ্তি অনুভব করা যায়, তেমনি একটি কাজ করলাম 22.9.2020 তারিখে। করোনা নারায়ণগঞ্জকে আক্রমণ করে প্রথমেই, যদিও এই মুহূর্তে অন্য জেলার তুলনায় এখানে আক্রান্তের সংখ্যা কম। এই দুর্যোগকালীন সময়ে মন্ত্রিপরিষদসচিব থেকে বিভাগীয় কমিশনার সকলেই সহযোগিতা করেছেন। সহযোগিতা পেয়েছি মাননীয় সংসদ সদস্যগণ, নির্বাচিত প্রতিনিধি ,বিভিন্ন দপ্তর প্রধানগণ থেকে। এমনকি সাংবাদিকদের কাছ থেকে। কিন্তু ডাক্তার জাহিদ, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা যার কাছ থেকে সহযোগিতা পেয়েছি সবচেয়ে বেশি তিনি ছিলেন ফোকাল পয়েন্ট।

এ মানুষটা কর্মতৎপরতা সহযোগিতা এই পুরো যুদ্ধকে মোকাবেলা করতে অগ্রনী ভূমিকা রেখেছে। আজকের সীমিত পরিসরে এই বীরকে শ্রদ্ধা জানালাম। ফুল দিয়ে বরণ করলেন জেলা ও দায়রা জজ, সংবর্ধনা ক্রেস্ট হাতে উঠিয়ে দিলেন পুলিশ সুপার, সিভিল সার্জন। উত্তরীয় পরিয়ে দিলাম। সময় উপস্থিত ছিল ডিডিএলজি বিজ্ঞ সিজিএম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এডিসিগণ, নির্বাহী প্রকৌশলী, চেম্বারের সভাপতি, সকল ইউএনও। সকলকে ধন্যবাদ আমাকে এই সুযোগটি দেওয়ার জন্য। ডাক্তার জাহিদ সম্পর্কে আরেকদিন লিখবো হয়তো অনেক পৃষ্ঠা লিখতে হবে। শীঘ্রই অন্যদের সম্মাননা দেয়ার আয়োজন করব।”