ফতুল্লায় রাস্তা দখল করে ইট বালুর ব্যবসা চলবে না: সাইফুল্লাহ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সামাজিক কাজের গতি বৃদ্ধির লক্ষে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবামূলক সংগঠন আলোকিত কাশিপুরের কার্যালয় উদ্বোধন করে সংগঠনের যাত্রা শুরু হলো। উদ্বোধন করে আলোচিত সংগঠনের ‘আলোকিত কাশিপুর’ এর পাশে থাকার ঘোষণা দিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল।

তিনি এ সামাজিক সংগঠনের বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে সংগঠনের নেতৃবৃন্দদের সমাজের ভাল কাজ করার জন্য এগিয়ে যাওয়ার আহবান করেন। তিনি আলোকিত কাশিপুর সংগঠনের সব সময় পাশে থাকার পাশাপাশি সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

২৬ সেপ্টেম্বর শনিবার দুপুরে কাশিপুর সুচিন্তানগর এলাকায় সংগঠনের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাইফউল্লাহ বাদল এমনটাই আশ্বাস দেন।

সাইফউল্লাহ বাদল বলেন, আলোকিত কাশিপুর নামের সংগঠনটি সমাজের কাজ করে যাচ্ছেন। তারা করোনার ক্লান্তিলগ্নে এই সংগঠনটি নিঃস্বার্থে কাজ করে গেছে। সংগঠনের সবাই উদীয়মান তরুণ এবং সাহসি। তাদের মাধ্যমে করোনার সময় আমি কাশিপুরে প্রতিটি এলাকায় বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দিয়েছি। তাদের কর্মকান্ড প্রশংসনীয়। আমি চাই তারা যেন তাদের ধারাবাহিকতা ধরে রেখে সমাজের কাজ করেন।

অনুষ্ঠানে বক্তাদের বক্তব্যের প্রেক্ষিতে সাইফউল্লাহ বাদল বলেন, রাস্তা দখল করে কেউ ইট বালুর ব্যবসা করতে পারবে না। রাস্তা হলো জনগণের। রাস্তা দিয়ে জনগণ চলাচল করবে। রাস্তায় ইট বালু রেখে কেউ ব্যবসা করতে পারবে না। যারা রাস্তায় ইট বালু রেখে ব্যবসা করছে তাদের তালিকা করে কাশিপুর ইউনিয়ন পরিষদে জমা দেয়ার জন্য আলোকিত কাশিপুরের নেতৃবৃন্দদের আহবান করেন।

সংগঠনের পৃষ্টপোষক পিয়ান গামেন্ট এন্ড বায়িং এর ব্যবস্থাপনা পরিচালক বদরুল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক মোমেন শিকদার, সাবেক প্রচার সম্পাদক জাহেদুল হক খোকন, জেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইয়ুব আলী, সাধারণ সস্পাদক এমএ সাত্তার, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবির রতন, আওয়ামীলীগ নেতা বিশ্বাস লুৎফর রহমান, সরদার সালাউদ্দিন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রেহান শরীফ বিন্দু, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমএ মান্নান, সংগঠনের এডমিন শহিদুল ইসলাম খানসহ সংগঠনের স্বেচ্ছাসেবীরা।