আ‌মি নেতা নই, আ‌মি অয়ন ওসমা‌নের একজন ক্ষুদ্র কর্মী: ছাত্রলীগ নেতা হিমেল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ওসমান পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর ফতুল্লার ওয়াবদারপুল হাজীগ‌ঞ্জে ফতুল্লা থানা ছাত্রলী‌গ ও এলাকাবাসীর উদ্যোগে ওসমান প‌রিবা‌রের রোগমু‌ক্তি কামনায় এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহরিয়া রেজা হিমেল।

দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে শাহরিয়া রেজা হিমেল বলেন, নারায়ণগঞ্জের উন্নয়ণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে ওসমান পরিবার। করোনাকালে জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের কল্যাণে কাজ করেছেন ওসমান পরিবারের সকল সদস্য। আজ তারা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওসমান পরিবারের সকলের জন্য আপনার দোয়া করবেন। কেননা ওসমান প‌রিবার সুস্থ থাক‌লে আগামী এই নারায়ণগ‌ঞ্জে আ‌রো উন্নয়ন হ‌বে।

ছাত্রলীগের এই নেতা আরও বলেন, আওয়ামীলীগ সরকার সাড়া দেশে ব্যাপক উন্নয়ণ করছে। এই উন্নয়ণের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাচ্ছে ওসমান পরিবার। তাই ওসমান পরিবারের হাতকে শক্তিশালী করাই আমাদের মূল উদ্দেশ্য।

হিমেল আরো বলেন, আ‌মি কোন নেতা না, আ‌মি অয়ন ওসমা‌নের একজন ক্ষুদ্র কর্মী। তি‌নি আমা‌কে ছোট ভাই‌য়ের ম‌তো স্নেহ ক‌রেন। আর এটাই অ‌নেক দু‌ষ্কৃ‌তিকরীরা চায়না যে অয়ন ওসমা‌নের হাত শ‌ক্তিশালী হোক। আমি কোন ধান্দালেুটপা‌টের রাজনী‌তি ক‌রি না। আ‌মি রাজনী‌তি ক‌রি অয়ন ওসমা‌নের হাত‌কে শক্তিশালী করার জন‌্য। আর এ জন‌্যই কিছু মানুষ আমার পিছ‌নে উ‌ঠেপ‌ড়ে লে‌গে‌ছে। কিন্তু আ‌মি এতে দ‌মে যা‌বো না। আ‌মি জন‌নেতা শামীম ওসমান এবং তার সু‌যোগ‌্য পুত্র অয়ন ওসমা‌নের হাত কে শ‌ক্তিশালী করার জন‌্য সকল ষড়যন্ত্র উ‌পেক্ষা ক‌রে কাজ ক‌রে যা‌বো ইনশাআল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানজিদ রিয়াদ হৃদয়, দপ্তর সম্পাদক রেজাওয়ান উল করিম, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তামিম আহম্মেদ।

দোয়া মাহফিলের আ‌য়োজ‌নে মোঃ র‌ফিকুল ইসলাম শিপলু, মোঃ আফ‌েনে নুর, মোঃ হানীফ, প্রীতম আহ‌মেদ, মোঃ জিসান, মোঃ আকাশ প্রমূখ।

দোয়া মাহফিলে ওসমান পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় দোয়া করা হয়। এছাড়াও সাড়া দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিহতদের আত্মার মাগফেতার কামনা ও আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া করা হয়।