বিশেষ সম্মাননা পেলেন নারায়ণগঞ্জের তিন আইনজীবী নেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিশেষ সম্মাননা ক্রেস্ট পেয়েছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির তিন আইনজীবী নেতা। আইনজীবীদের কল্যাণে বিশেষ ভুমিকা রাখায় নারায়ণগঞ্জ ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রেন্ড এসোসিয়েশন এই সম্মাননা প্রদান করে।

জানাগেছে, ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রেন্ড এসোসিয়েশন নারায়ণগঞ্জ এর নবগঠিত কার্যকরী কমিটির (২০২০-২১) অভিষেক অনুষ্ঠিত হয়েছে। ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার নারায়ণগঞ্জ নতুন কোর্টের উল্টো দিকের একটি চাইনিজ রেস্তোরায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে নতুন কমিটির এই অভিষেক অনুুষ্ঠিত হয়।

সংগঠনটির সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক রিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিজওয়ান আলম রিংকুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া এবং বিশেষ অতিথি ছিলেন সমিতির বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান ও সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়া হয়। এ ছাড়াও আইনজীবীদের কল্যাণে বিশেষ ভুমিকা রাখায় তিন অতিথিকে বিশেষ সম্মাননায় ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ সংগঠনটির নেতাদের ধন্যবাদ জানান। একই সঙ্গে সংগঠনের যে কোন কার্যক্রমে তারা সহযোগীতা করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও আইনজীবী সমিতির নির্বাচিত শীর্ষ এই তিন নেতা তাদের বক্তব্যে সকল আইনজীবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এর কারন হিসেবে তারা বলেন, আপনারা আমাদের ভালোবেসে আইনজীবী সমিতিতে নির্বাচিত করেছেন। আপনাদের ভালোবাসার প্রতি আমরা কৃতজ্ঞ। আইনজীবীদের যে কোন প্রযোজনে আমাদের ডাকবেন আমরা আপনাদের যে কোন প্রয়োজনে পাশে থাকবো।

সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক রিপন ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিজওয়ান আলম রিংকু ছাড়াও নবগঠিত কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন অ্যাডভোকেট মনির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট নাজমুল হুদা, কোষাধ্যক্ষ পদে অ্যাডভোকেট আপেল মাহামুুদ, আপ্যায়ণ সম্পাদক পদে অ্যাডভোকেট আব্দুস সোবহান ও প্রচার সম্পাদক পদে অ্যাডভোকেট গোলাম সারোয়ার।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ ইউনাইটেড ল’ইয়ার্স ফ্রেন্ড এসোসিয়েশনের সাবেক সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভুঁইয়া, সাবেক সভাপতি অ্যাডভোকেট মাসুদ পারভেজ, অ্যাডভোকেট ফয়সাল খন্দকার, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সাবেক কমিটির সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, সাবেক আপ্যায়ন সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম ছাড়াও সংগঠনটির সদস্য অ্যাডভোকেট হুমায়ুন কবির সোহেল, অ্যাডভোকেট জামান হোসেন, অ্যাডভোকেট এনামুল কবির, অ্যাডভোকেট আবুল বারাকাত, অ্যাডভোকেট ইউনুস ঈমাম, অ্যাডভোকেট নুর হোসেন, অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, অ্যাডভোকেট আতাউর রহমান রনি, অ্যাডভোকেট মাসুদ খান, অ্যাডভোকেট এসএম খসরু, অ্যাডভোকেট সোহাগ রহমান, অ্যাডভোকেট মাহবুবুর রহমান, অ্যাডভোকেট হেলাল উদ্দিন পাঠান, অ্যাডভোকেট সাইফুল ইসলাম ও অ্যাডভোকেট নজরুল ইসলাম প্রমুখ।

অভিষেক অনুষ্ঠান শেষে কার্যকরী পরিষদের নতুন কমিটির নেতারা কিভাবে সংগঠনকে আরো গতিশীল করা যায় সে বিষয়ে আলোচনা করেন। একই সঙ্গে কমিটির সাবেক সভাপতি ও সেক্রেটারিদের সহযোগীতা কামনা করেন। এর আগে অতিথিদের নিয়ে সংগঠনটির সকল নেতাদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।