সোনারগাঁয়ে মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিত নিয়ে সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। ২৩ সেপ্টেস্বর বুধবার বিকালে সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সভার আয়োজন করা হয়।

সোনারগাঁ ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) টি এম মোশরফ হোসেন (খ সার্কেল) খোরশেদ আলম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার, কেন্দ্রীয় মহিলা লীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রঞ্জুসহ বিভিন ইউনিয়নের কমিউনিটি পুলিশের সদস্য ও বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য বৃন্দ।

এ সময় প্রধান অতিথি টিএম মোশারফ হোসেন বলেন, আগামী পৌর নির্বাচনকে কেন্দ্র করে সকল প্রার্থীদের সাথে বসে একটি সভা করা হবে। মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেট নিয়ে কাজ করছি। ইতিমধ্যে পুলিশের টোপ পরিক্ষা করে চাকরীচ্যুত করা হয়েছে। পুলিশের কাজ মাদক স্লাপাই বন্ধ করা আর মাদক নিয়ন্ত্রন করা সমাজের সকলের দায়িত্ব। কিশোর অপরাধ সস্পর্কে আমাদের তথ্য দেয়ার জন্য অনুরোধ করে কিশোর অপরাধ দমনে পুলিশ এখন অনেক তৎপর বলে জানান। এছাড়া পৌর নির্বাচন নিয়ে কোন কোন্দল চলবেনা। কেউ আইন ভঙ্গ করলে তার বিরুদ্ধে আইন প্রয়োগ করতে কোন ছাড় দেয়া হবে না। যেখানেই কোন অপরাধ সংগঠিত হবে আপনারা আমাদের জানাবেন প্রয়োজনে আপনারা আমার অফিস গিয়ে চা পান করে তথ্য প্রদান করবেন। আমরা অবশ্যই আপনাদের দেয়া তথ্য যাচাই বাচাই করে আইনানুগ ব্যবস্থা নিবো।