বন্দরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত সদস্য গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। ২২ সেপ্টেম্বর মঙ্গলবার দিবাগত রাত ২টায় বন্দর উপজেলার মীরকুন্ডী ব্রীজের সামনে থেকে ধারালো অস্ত্রসহ এদেরকে আটক করা হয়।

ওই সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে ১টি লোহা কাটা কাটার মেশিন, ৪টি ৩০ ইঞ্চি লম্বা লোহার রড, একটি ১৮ ইঞ্চি লম্বা ছুরি ও একটি ১২ ইঞ্চি লম্বা দা উদ্ধার করে।

এ ব্যাপারে বন্দর থানার এএসআই মাহফুজুর রহমান বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৪ ডাকাতের বিরুদ্ধে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

ডাকাতির অভিযুক্তরা হলো- বন্দর থানার দড়ি-সোনাকান্দা এলাকার ইউনুছ মিয়া ছেলে জুনায়েদ, একই থানার মাহামুদনগর এলাকার মোতালেব মিয়ার ছেলে জুয়েল, মদনগঞ্জ ইসলামপুর এলাকার রশিদ মিয়ার ছেলে রবি ও পশ্চিম হাজপিুর এলাকার রফিকুল মিয়ার ছেলে সাব্বির ওরফে তুহিন।

থানা পুলিম জানায়, বন্দর থানার এএসআই মাহফুজুর রহমান তার সঙ্গীয় ফোর্স গত ২১ সেপ্টেম্বর সোমবার রাতে নবীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় টহল ডিউটি সময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় একদল ডাকাত ডাকাতি করার জন্য বন্দর উপজেলার মীরকুন্ডী ব্রীজের সামনে অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে পুলিশ ২২ সেপ্টেম্বর দিবাগত রাত ২টায় মীরকুন্ডী ব্রীজের সামনে অভিযান চালায়। অভিযান কালে পুলিশ দেশীয় ধারালো অস্ত্রসহ ডাকাত জুনায়েদ, জুয়েল, রবি ও সাব্বিরকে আটক করতে সক্ষম হলেও পালিয়ে গেছে বেশ কয়েকজন ডাকাত।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ ফখরুদ্দীন ভূঁইয়া।