র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের অভিযানে ফতুল্লা থেকে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি টিম অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ৯৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ২০ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় এ তথ্য জানান র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ২০ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন বক্তাবলী ফেরী ঘাটের পূর্ব পাড়ে সুমনা ষ্টোরের সামনে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আওলাদ হোসেন নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

মাদক ব্যবসায়ী আওলাদ হোসেন নারায়ণগঞ্জ ফতুল্লার গোপালনগর এলাকার বাসিন্দা। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে ৯৫ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। মাদকের বাজার মূল্য ২৮ হ৮াজার ৫’শ টাকা।

উল্লেখিত আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া জানা যায়। ধৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।