বন্দরে শতাধিক মাদ্রাসা ছাত্র ও শিক্ষকদের মাঝে পোষাক বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে উই আর ওয়ান সোনাকান্দা সংগঠনের উদ্যোগে শতাধিক মাদ্রাসা ছাত্র ও শিক্ষকদের মাঝে পোষাক বিতরণ করা হয়েছে। ১৯ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টায় বন্দর থানার ২১নং ওয়ার্ডস্থ সোনাকান্দা মদিনাতুল উলুম ইসলামিয়া মাদ্রাসার মসজিদ প্রাঙ্গনে এ পোষাক বিতরণ করা হয়।

পোষাক বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিরর গোলাম নবী মুরাদ বলেন, সমাজে ভালো কাজ করতে গেলে অনেক বাধা আসবে। অপশক্তির শত বাধা উপেক্ষা করে সংগঠনকে এগিয়ে যেতে হবে। যারা এই সংগঠন করছেন তাদেরকে আমি চিনি ও জানি। আমার বিশ্বাস আপনার সংগঠনটি চালিয়ে
যেতে পারবেন।

সোনাকান্দা মদিনাতুল উলুম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মোঃ মোশারফ হোসেন খোকা মিয়ার সভাপতিত্বে পোষক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, সোনাকান্দা এনায়েতনগর পঞ্চায়েত, মসজিদ ও মাদ্রাসা পরিচালনা কমিটির উপদেষ্টা সামছুদ্দিন আহাম্মেদ, এনায়েতনগর পাঞ্চায়েত কমিটির সভাপতি মজিবর মাষ্টার, সোনাকান্দা এলাকার সমাজ সেবক ফজলুল হক ফজল ও উই আর ওয়ান সংগঠনের সভাপতি শহিদুজামান শাহীন প্রমুখ।

উই আল ওয়ান সোনাকান্দা সংগঠনের সাংগঠনিক সম্পাদক জিকরুল রহমানের লাভলু সঞ্চলনায় পোষাক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত সংগঠনের অর্থ সম্পাদক ফিরো আল মুজাহিদ দুলাল, সমাজ সেবক খুকু মনি, বন্দর থানা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, রতন মৃধা, সায়োরী প্রমূখ।