জেলা ও মহানগর যুব ঐক্য পরিষদের নবনির্বাচিত কমিটির কৃতজ্ঞতা প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি নির্বাচিত হয়েছেন আনন্দ সেরওয়াগী সুমন ও সাধারণ সম্পাদক ভজন দাস এবং মহানগর যুব ঐক্য পরিষদের সভাপতি অ্যাডভোকেট অঞ্জন দাস ও সাধারণ সম্পাদক রিপন কর্মকার নির্বাচিত হয়েছেন।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বাংলাদেশ যুব ঐক্য পরিষদের নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন, মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল ও কেন্দ্রীয় যুব ঐক্য পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ ও ছাত্র যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এক বার্তায় তারা বলেন, সংখ্যালঘুদের অধিকার আন্দোলনে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুব ঐক্য পরিষদ অতীতের মতো আগামী দিনগুলোতেও জেলা ও মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের পাশে থেকে দেশের ধর্মীয় সংখ্যালঘু সম্প্রদায়ের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করবো। দেশ ও নারায়ণগঞ্জের অসহায় হতদরিদ্র নিপীড়ন মানুষের পাশে থাকবো।

প্রসঙ্গত, গত শুক্রবার শহরের পুরাতন কোর্টস্থ জেলা সরকারি গ্রন্থগার প্রাঙ্গণে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর যুব ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে আয়োজন করা হয়। সম্মেলনে দ্বিতীয় পর্বে কাউন্সিলের মাধ্যমে উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি হিসেবে আনন্দ সেরওয়াগী সুমন এবং সাধারণ সম্পাদক হিসেবে ভজন দাস নির্বাচিত হন। মহানগর যুব ঐক্য পরিষদের সভাপতি হিসেবে অ্যাডভোকেট অঞ্জন দাস ও সাধারণ সম্পাদক হিসেবে রিপন কর্মকারকে নির্বাচিত করা হয়।