মির্জা আজমের সঙ্গে সৌজন্য সাক্ষাতে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ। একই সঙ্গে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

১৯ সেপ্টেম্বর শনিবার সকালে আওয়ামীলীগের নেতাকর্মীরা রাজধানীতে মির্জা আজম এমপির বাসভবনে গিয়ে এ সাক্ষাত করেন। এ সময় মির্জা আজম সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগকে আরো গতিশীল হয়ে দলের কর্মকান্ড পরিচালনা করার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামসুল ইসলাম ভুঁইয়া, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সদস্য মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাসেল ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ।