লাঙ্গল নয় আবারো নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকার দাবি তুললেন শহীদ বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ৫টি আসনেই আগামী নির্বাচনে নৌকা প্রতীকের দাবি তুলেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল। তিনি বলেছেন, নারায়ণগঞ্জে আর লাঙ্গল নয় এবার প্রত্যেকটি আসনে নৌকা প্রতীকের প্রার্থী চাই।

শহীদ বাদল আরও বলেন, ‘সমগ্র দেশে উন্নয়ন করবে আওয়ামীলীগ, আর মাতব্বরি করবে অন্য দল। তা হতে দেয়া যায়না। তাই আর লাঙ্গল নয় নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকার প্রার্থী দেখতে চাই। নৌকার মনোনয়ন প্রত্যাশিরা গণমানুষের পাশে দাড়ান এবং তাদের জন্য কাজ করুন। আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে এবং কোনক্রমেই নৌকার বিরোধীতা করা যাবেনা। যারা নৌকার বিরোধীতা করে তাদের তালিকা প্রস্তুত করুন।’

১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের কার্যালয় উদ্বোধন ও বৃক্ষরোপন কর্মসূচি উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু বলেন, ‘সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠনের পর থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এক হয়ে কাজ করতে প্রস্তুত আছে। সামনে পৌরসভা ও ইউপি নির্বাচন। তাই অনেকেই নৌকার মনোনয়ন প্রত্যাশা করছেন। তাতে সমস্যা নেই। তবে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিবেন তার পক্ষেই আমরা কাজ করবো।’

নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়ার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, বিশেষ অতিথি হিসেবে সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক অ্যাডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ, জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী, নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহীদুল্লাহ সরকার, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক লিপন চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদিকা তানজিলা আক্তার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, সদস্য সচিব সৈয়দ শামীম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাহবুব খাঁন, বর্তমান সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, সোনারগাঁও উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান ও অর্থ বিষয়ক সম্পাদক অমর বিশ^াস,, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক রুহুল আমিন, মুজিব সেনা ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ওয়ার্ড যুবলীগ নেতা শফিক, এরশাদ, শামীম, শরীফ ও গাফফার, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ আলিম, সাধারণ সম্পাদক রানা ভূঁইয়া, সহ-সভাপতি মোবারক, প্রেম মোস্তফা এলাহী, জসিম, সাংগঠনিক সম্পাদক আওলাদ রাজু সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।