ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় বক্তাবলীতে বিভিন্ন মসজিদে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও তার সহধর্মিণী সালমা ওসমান লিপি ও প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিণী পারভীন ওসমান সহ তাদের পরিবার পরিজনের সুস্থতা কামনায় ফতুল্লার বক্তাবলী ইউনিয়নে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর শুক্রবার বাদ জুম্মা ফতুল্লা থানা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলীর আহবানে দলীয় নেতাকর্মীদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে প্রধানমন্ত্রী ও ওসমান পরিবারের পরিবারের সদস্যদের সুস্থ্যতার জন্য কাশিপুর ইউনিয়নের প্রতিটি মসজিদগুলোতে দোয়ার আয়োজনের জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান করেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল।

পরে প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীরা প্রতিটি মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করে। মিলাদ শেষে নেওয়াজও বিতরণ করেন। এছাড়াও সাইফউল্লাহ বাদল ফতুল্লা থানা এলাকার প্রত্যেক এলাকার নেতাকর্মীদের মসজিদ গুলোতে দোয়ার আয়োজন করতে সবার প্রতি আহবান সহ অনুরোধ করেন।

দোয়া অনুষ্ঠানে বিভিন্ন মসজিদে পৃথকভাবে উপস্থিত ছিলেন আবুল হোসেন প্রধান, আফাজ উদ্দিন ভূইয়া, কামরুল ইসলাম, বাবুল মিয়া, সামেদ আলী, রহিম, জাহাঙ্গীর মাষ্টার, ফকির চান বেপারী, আতাউর রহমান, আনোয়ার হোসেন, খোরশেদ মাষ্টার, সিদ্দিক, জলিল গাজী, আমজাদ হোসেন, আলিম শেখ, জসিম, মহিউদ্দিন, আনোয়ার আলী, রাশেদুল ইসলাম সুমন, ববি বাদল, আক্তার হোসেন, আলিফ ইসলাম রুবেল প্রমূখ।