সিদ্ধিরগঞ্জে যুবদলের কমিটি গঠনের লক্ষ্যে তথ্য সংগ্রহ ফরম বিতরণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক কমিটি গঠনের লক্ষ্যে যুবদলের নেতাদের তথ্য সংগ্রহ ফরম বিতরণ করা হয়েছে। ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জের ৮নং ওয়ার্ডের এনায়েতনগর এলাকায় থানা যুবদলের আয়োজনে প্রতিটি ওয়ার্ডের যুবদলের শীর্ষ নেতাদের হাতে তথ্য সংগ্রহ ফরম তুলে দেন মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক ও অনুষ্ঠানের প্রধান অতিথি রশিদুর রহমান রশু।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সহ-সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল প্রধানের সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ অপু।

মহানগর যুবদল নেতা মোফাজ্জল হোসেন আনোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর যুবদলের সহ-সভাপতি শেখ মোহাম্মদ অপু, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, সাইফুদ্দীন মাহামুদ ফয়সাল ও থানা যুবদলের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জামান হোসেন।

ফরম বিতরণের পূর্বে সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের আওতাধীন ১০টি ওয়ার্ডের যুবদলের শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময় করেন অতিথিরা। ওই সময় ওয়ার্ড যুবদলের সভাপতি ও সেক্রেটারিদের মতামত গ্রহণ করা হয়। পরবর্তীতে অতিথিরা বক্তব্য দেন।

এ ছাড়াও বক্তব্য রাখেন- মহানগর যুবদলের প্রচার সম্পাদক জাকির হোসেন মাসুদ, মহানগর যুবদল নেতা গাজী মাসুদ, ৬নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ১নং ওয়ার্ড যুবদলের সভাপতি ইব্রাহীম, ৩নং ওয়ার্ড যুবদলের সভাপতি মইনুর রহমান, ৪নং ওয়ার্ড যুবদলের সভাপতি সোহেল মাহামুদ, ৭নং ওয়ার্ড যুবদলের জুয়েল, ৮নং ওয়ার্ড যুবদলের সভাপতি কাজী নূরে আলম সহ অন্যান্যরা।

তবে থানা যুবদলের সভাপতি ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন মন্তু এবং সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না।

ফরম বিতরণের পূর্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও সিটি কর্পোরেশনের কাউন্সিলর মাকসুদুুল আলম খন্দকার খোরশেদের কর্মকান্ডের ব্যাপক প্রশংসা করেন সিদ্ধিরগঞ্জ থানা ও মহানগর যুবদলের শীর্ষ নেতারা। একই অনুষ্ঠানে মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মমতাজ উদ্দীন মন্তুর কর্মকান্ডের কঠোর সমালোচনা করেছেন তারা। সেই সঙ্গে হুশিয়ারি দিয়েছেন ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধেও।

নেতারা বলেছেন, মহানগর বিএনপির কিছু অংশের নেতাদের কুটকৌশলে মমতাজ উদ্দীন মন্তুকে ব্যবহার করা হচ্ছে। এও বলেছেন, যদি বিবেদ মিটমাট নাও হয় তাহলেও অযোগ্য ও আওয়ামীলীগের দালালদের সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের কমিটিতে রাখা হবে না।

নেতারা দাবি করেছেন- মহানগর যুবদলের সভাপতি হিসেবে খোরশেদ করোনায় মানবতা দেখিয়ে যুবদলকেও বিশ্বের দরবারে নিয়ে গেছেন। অথচ সেই যুবদলে গুটি কয়েকজনকে নিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন মন্তু। এছাড়াও অচিরেই এমন দূরত্ব মিটমাট করারও আহ্বান রাখেন তারা।