ফতুল্লায় র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্প এক মাদক ব্যবসায়ীকে ইয়াবা টেবলেট সহ গ্রেপ্তার করেছে। ১৩ সেপ্টেম্বর রবিরার রাতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ১৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে র‌্যাব-১১, সিপিএসসি, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন কুতুবআইলস্থ জামিয়া আরাবিয়া হাজী সাইজ উদ্দিন আনওয়ারুল উলুম মাদ্রাসা সংলগ্ন হাজী ইমান আলীর বাসার ২য় তলার ডান পার্শ্বের ফ্ল্যাটের ভিতর মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসামী মোঃ রুবেল হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রুবেল হোসেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই পানির ট্যাংকি সংলগ্ন এলাকার বাসিন্দা। ওই সময় তার কাছ থেকে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় যার বাজার মূল্য ৩০ হাজার ৬’শ টাকা।

র‌্যাব আরও জানায়, উল্লেখিত আসামী উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। ধৃত আসামীর বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।