কায়সার হাসনাতের দাবি ‘গাজী মজিবুরকে সমর্থনের বিষয়টি সত্য নয়’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌর নির্বাচনে গাজী মুজিবুর রহমানকে মেয়র পদে সমর্থন দিয়েছেন আওয়ামীলীগের সাবেক এমপি আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। এমন খবরটি সঠিক নয় বলে দাবি করেছেন কায়সার হাসনাত। তিনি বলেছেন- বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্তী শেখ হাসিনা যাকে মেয়র পদে মনোনয়ন দিবেন তার পক্ষেই কাজ করবেন এবং তিনিই হবেন কায়সার হাসনাতের প্রার্থী।

জানাগেছে, গত ১২ সেপ্টেম্বর সোনারগাঁও পৌর যুবলীগের নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত কর্মীসভায় গাজী মজিবুর রহমান ও কায়সার হাসনাত উপস্থিত ছিলেন। ওই সভা শেষে মিডিয়াতে খবর বের হয় কায়সার হাসনাত গাজী মজিবুর রহমানকে সমর্থন করেছেন।

এ খবরের বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে বিষয়টি সঠিক নয় বলে দাবি করেছেন কায়সার হাসনাত। কায়সার হাসনাত পৌর আওয়ামীলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার মনোনীত প্রার্থীই হবে আমাদের সকলের প্রার্থী।

কায়সার হাসনাত বলেন, প্রিয় এলাকাবাসী ও পৌরসভা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বিভিন্ন অনলাইন পোর্টাল ও নিউজ মিডিয়ার একটি সংবাদ আমার দৃষ্টি আকর্ষন করেছে এবং আমার ধারণা আপনাদেরও দৃষ্টি আকর্ষণ করেছে। সেখানে বলা হয়েছে আমি একজন প্রার্থীকে সমর্থন করেছি। কিন্তু মত বিনিময় সভা ছাড়াও আমি কোন মিডিয়া বা সাংবাদিককে কোন ব্যক্তিকে সমর্থন করেছি তা বলিনি কোন সাংবাদিকও আমাকে প্রশ্ন করেনি।

তিনি বলেন, পৌর নির্বাচনের ধারপ্রান্তে এসে এ ধরণের সংবাদ আমাদের তৃনমুল নেতাকর্মী ও সার্বিক রাজনীতির ক্ষতির কারণ বলে আমি মনে করি। আমি সকলের উদ্দেশ্যে একটি কথা স্পষ্ট করে বলতে চাই। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার একমাত্র সামান্য কর্মী হিসেবে দল যাকে মনোনয়ন দিয়ে প্রার্থী ঘোষণা করবে আমি নিঃশ্বার্থভাবে তার হয়ে কাজ করবো।

কায়সার হাসনাত বলেন, আওয়ামীলীগের মনোনয়ন একটি দীর্ঘস্থায়ী প্রক্রিয়া। এসময় এসে এ ধরণের সংবাদ প্রকাশ দলীয় নেতাকর্মীদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করবে। আমি আশা করি এ ধরণের সংবাদ থেকে সকল মিডিয়া বিরত থাকবেন। এ সময় তিনি তার নেতাকর্মীদের আশ্বস্ত করে বলেন এ ব্যাপারে আপনারা সব সময় সজাগ দৃষ্টি রাখবেন।