বন্দরে মাদক বিক্রেতা সহ ১১ জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার বন্দরে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ৫ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে থেকে গভীর রাত পর্যন্ত রাত পর্যন্ত মাদক বিরোধী অভিযানে পৃথক স্থান থেকে এদের গ্রেপ্তার করে পুলিশ। এছাড়াও বিভিন্ন অভিযোগে আরও ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

মাদক ব্যবসায়ীরা হলেন- বন্দর থানার নবীগঞ্জ ইসলামবাগ এলাকার মৃত আবদুস সাত্তারের ছেলে রুবেল, একই এলাকার সামছুল মিয়ার ছেলে হৃদয়, মৃত মোতালিব মিয়ার ছেলে ওমর ফারুক শাহীন, সোনাকান্দা এলাকার মোঃ আলীর ছেলেন রাসেল ও একই এলাকার আহাম্মদ আলীর ছেলে তপু।

থানা পুলিশ জানায়, গত মঙ্গলবার বিকেলে ও রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে নবীগঞ্জ ইসলামবাগ এলাকা থেকে বন্দর থানার এসআই হামিদুল সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক ব্যবসায়ী রুবেল, হৃদয় ও ওমর ফারুকের কাছ থেকে ৫৫পিছ ইয়াবা উদ্ধার করে ও তাদের আটক করে। অপরদিকে বন্দর থানার এএসআই জালাল সোনাকান্দা কবরস্থান এলাকা থেকে মাদক ব্যবসায়ী রাসেল ও তপুর কাছ থেকে ৪০পিছ ইয়াবা সহ আটক করে।

অন্যদিকে বন্দরে বিভিন্ন অপরাধে সিআর ও জিআর মামলায় যন্ত্রশিল্পীসহ ওয়ারেন্টভূক্ত ৬ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বন্দর থানার নোয়াদ্দা এলাকার রব মিয়ার মেয়ে মমতাজ বেগম, একরামপুর সুইপার কলোনী এলাকার দুঃখী লাল মিয়ার ছেলে দিপ্তলাল সুইপার, পশ্চিম হাজীপুর এলাকার মৃত আলী মিয়ার ছেলে লিটন, ফরাজীকান্দা এলাকার আনোয়ার মিয়ার ছেলের দিদার, একই এলাকার মানিক মিয়ার ছেলে যন্ত্রশিল্পী তাফসির ও কল্যান্দি কবরস্থান রোড এলাকার মৃত মাঈনউদ্দিন মিয়ার ছেলে সামসুদ্দিন।