বন্দর ইউনিয়নে বিডি ক্লিন’র বৃক্ষরোপন কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১১ সেপ্টেম্বর শুক্রবার সকাল বিকেল ৫টায় নারায়ণগঞ্জের বন্দর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাগবাড়ি এলাকায় বিডি ক্লিন এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ।

বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সমন্বয়কারী এস এম বিজয়ের সভাপতিত্বে বৃক্ষরোপন কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- সংগঠনের জেলা ইউনিটের উপদেষ্টা দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম।

সংগঠনের উপ-সমন্বয়ক (আইটিএন মিডিয়া) রাসেল মাহমুদের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় তরুণ সমাজকর্মী রাশেদ আলম ও মোঃ রুবেলসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে এহসানউদ্দিন আহম্মেদ বলেন, আমার বন্দর ইউনিয়নকে আমি মায়ের মতো ভালবাসি। জনগণের সহযোগিতা পেলে এই ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রূপান্তরিত করবো। ওয়ার্ডবাসী’র দুঃখ-কষ্টে আমি সারাজীবন তাদের পাশে থাকতে চাই। তাদের মঙ্গল করাই যেনো আমার মূল লক্ষ্য হয় এই প্রার্থণা করি সৃষ্টিকর্তার কাছে। বিডি ক্লিন সবুজায়নে অগ্রণী ভূমিকা পালণ করে যাচ্ছে। বিডি ক্লিন নিয়ে বলার মতো ক্ষমতা আমার নেই তারা অনেক উর্দ্ধের একটি সংগঠন। বিডি ক্লিনকে আন্তরিকভাবেই ধন্যবাদ জানাচ্ছি এ কারণে যে,তারা সব সময় এই দেশটাকে পরিচ্ছন্ন নগরীতে পরিণত করতে নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছে। তাদের জন্য শুভ কামনা রইল তারা যেনো তাদের অভীষ্ট লক্ষে পৌঁছতে পারে।