মসজিদে বিস্ফোরণে নিহতদের মাগফেরাত কামনায় তোলারাম কলেজ মসজিদে দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন পশ্চিম তল্লা এলাকায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্টিত হয়েছে। ৯ সেপ্টেম্বর বুধবার বাদ জোহর নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ মসজিদে তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদ, শিক্ষক ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি এবং ছাত্র-ছাত্রী সংসদের নেতা হাবিুবুর রহমান রিয়াদ প্রধান।

মসজিদে বিস্ফোরনে নিহত দুই সহোদর তোলারাম কলেজের ছাত্র জুবায়ের ও নারায়ণগঞ্জ কলেজের ছাত্র সাব্বির, সাংবাদিক নাদিম মাহমুদ সহ নিহতদের রুহের মাগফেরাত এবং আহতদের সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল মোমেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন- ছাত্রলীগের কেন্দ্রীয় পরিষদের সাবেক উপ-তথ্য বিষয়ক সম্পাদক তামিম ইসলাম, সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন জিতু, যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ, প্রচার সম্পাদক পিয়াস প্রধান, অর্থ বিষয়ক সম্পাদক তোফা সহ অন্যান্য শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এখানে উল্লেখ্যযে, গত ৪ সেপ্টেম্বর শুক্রবার এশা নামাজের সময় পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ৩৭ জন দগ্ধ হন। যার মধ্যে এখন পর্যন্ত ২৮ জনের মৃত্যু হয়েছে। বাকিরা এখনও আইসিইউতে রয়েছেন।