ফতুল্লার এনায়েতনগরে বৃক্ষরোপণ কর্মসূচি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দেশব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ সদর উপজেলার আওতায় নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক ও স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জাহিদুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এনায়েতনগর ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১০টায় আয়োজিত বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, মুসলিমনগর কেএম উচ্চ বিদ্যালয় ও মুসলিমনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান।

আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক বিল্লাল হোসেন মোল্লা, আবুল হক, বিল্লাল হোসেন, মোঃ কামাল হোসেন, এনায়েতনগর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি হুমায়ারা ও কহিনুর বিউটি।

প্রধান অতিথির বক্তব্যে এমএ মান্নান বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই, সরকারের এই মহতি উদ্যোগ বাস্তবায়ন করার লক্ষ্যে আসুন আমরা সবাই মিলে বাড়ির চারপাশে খালি জায়গায় ও রাস্তার দুইপাশে ফল ও বনজ বৃক্ষের চারা রোপণ করি, ফলের চাহিদা পূরণের পাশাপাশি পরিবেশ দূষণের হাত থেকে দেশকে রক্ষা করি। এসময় বেশ কয়েকটি ফল ও বনজ বৃক্ষরোপন করা হয়েছে।