সোনারগাঁয়ে পানি সরবরাহ ও পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর এলাকায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনা সহ এনভায়রনমেন্ট স্যানিটেশন প্রকল্পের আওতায় পানি সরবরাহ ও পাইপলাইন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁও পৌর মাঠে অনুষ্টিত আলোচনা সভার পূর্বে ৩৫ কোটি টাকা ব্যয়ে এ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোনারগাঁও পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর নাসিম পাশার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রকল্পের উপ-পরিচালক ফাহিম হাসান সিরাজী, সোনারগাঁও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো নাজমুল হাসান, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামান, সদস্য সচিব শফিকুল ইসলাম শফি, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক সিরাজুল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁও পৌরসভার মহিলা কাউন্সিলর জাহেদা আকতার মনি প্রমুখ।

এসময় সোনারগাঁও পৌরসভার কাউন্সিলর, সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।