করোনায় মৃত ব্যক্তিদের সন্তানদের লেখাপড়ার দায়িত্ব নিতে চায় টিম খোরশেদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

করোনা পরিস্থিতিতে টিম খোরশেদ করোনা সংক্রমন ঠেকাতে বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করেছে। ৯ সেপ্টেম্বর তার কার্যক্রমের ৬ মাস পূর্ণ হতে চলছে।

৬ মাস পূর্তি উপলক্ষে সারাদেশে করোনায় নিহতদের স্মরণে ও তাদের রূহের আত্মার মাগফেরাত কামনায় দোয়ার আয়োজন করা হয়েছে। পাশাপাশি ৬ মাসের কার্যক্রমের এ পর্যায়ে করোনায় মারা যাওয়া নারায়ণগঞ্জের সকল অসচ্ছল পরিবারের সন্তানদের লেখাপড়ার দায়িত্ব নিতে চান খোরশেদ।

পাশাপাশি নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে নিহতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন খোরশেদ।

এদিকে এ লড়াই নিয়ে খোরশেদ জানান, এ লড়াইটা মানবিকতাকে টিকিয়ে রাখতে। প্রথমদিকে এমন একটা সময় ছিল যখন বাবা মারা গেলে সন্তান সে ঘরেও যেতো না। লাশ আমরা আনতে গেলে ঘরের চাঁদরসহ আমাদের দিয়ে দিতো। তখন এই মানবিক সংকট কাটাতে আমরা মাঠে নামি। ধীরে ধীরে ভয় কাটে মানুষ এগিয়ে আসে। এখন সেই আগের অবস্থা নেই। আমাদের লড়াইতে সবাইকে বাঁচাতে না পারলেও যে কয়জনের প্রাণ বেঁচেছে তাতেই আমাদের পাওয়া। আমরা চাই মানবিকতা টিকে থাকুক, সতকর্তায় করোনা মোকাবেলা হোক। যতদিন প্রয়োজন আমরা ততদিন মাঠে থাকবো ইনশাল্লাহ।

দিনটি উপলক্ষ্যে দোয়ার আয়োজন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, আমরা করোনায় মারা যাওয়া অসচ্ছল পরিবারের সন্তানদের লেখাপড়ার দায়িত্ব নেব।