সোনারগাঁয়ে এনজিও কর্মীকে জবাই করে হত্যা: ‘টাকা নয় ভিন্ন কারনে হত্যা’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়নে গলাকেটে হত্যা করা বাংলাদেশ ব্যুরো নামের বেসরকারি সংস্থার কর্মী সাজিদুল ইসলামের পকেট থেকে নগদ ৭ হাজার টাকা উদ্ধার করেছে সোনারগাঁ থানা পুলিশ। সাজেদুল ইসলাম নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ নিহত সাজিদের লাশ উদ্ধার করার পর তার পকেট থেকে টাকা উদ্ধার করা হয়।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এনজিও কর্মী নিহত হওয়ার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারে গেলে লাশের গায়ের শার্টের পকেট থেকে ৭ হাজার টাকা উদ্ধার করেন।

তিনি আরো জানান, খুনিরা যদি সাজেদুলকে টাকার জন্য হত্যা করতো তাহলে তার পকেটে টাকা থাকার কথা নয় কিন্তু তার পকেটে টাকা পেয়ে মনে করা হচ্ছে খুনী অন্য কোন কারনে হয়তো তাকে হত্যা করতে পারে। এছাড়া খুনের ছিমটম দেখে মনে করা হচ্ছে একাধিক ব্যক্তি তার হত্যাকান্ডে অংশ নিয়েছে। তবে পুলিশ খুনের কারণ ও খুনিদের ধরতে কাজ শুরু করেছে।

৬ সেপ্টেস্বর রবিবার দুপুরে বারদী ইউনিয়নের মিশ্রীপাড়া গ্রামের সামসুদ্দিনের বাড়িতে কিস্তির টাকা তুলতে গেলে গলাকেটে হত্যা করা হয় বাংলাদেশ ব্যুরো এনজিও’র কর্মী সাজেদুল ইসলামকে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।