মসজিদে বিস্ফোরণে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়াবে বিএনপি: নারায়ণগঞ্জে ইশরাক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ক্ষমিগ্রস্থদের পাশে দাঁড়াবে জানিয়েছেন বিএনপির প্রয়াত নেতা সাদেক হোসেন খোকার ছেলে ইঞ্জিনিয়র ইশরাক হোসেন।

৬ সেপ্টেম্বর রবিবার বিকেলে বিস্ফোরণের ঘটনাস্থলে পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের বলেন, বিএনপি জনগণের রাজনীতি করে। যেকোন দুর্ঘটনা বা দুর্যোগে মানুষের পাশে সবার আগে বিএনপিই দাঁড়ায়। এখানে ক্ষতিগ্রস্থদের পাশে আমরা দলীয়ভাবে দাঁড়াবো।

ইশরাক হোসেন দাবি করেন, আমার মনে হয়েছে এখানে যে, বিল্ডিং কোড অনুযায়ী যে সেফটি রেগুলেশন কোড থাকা দরকার সেটি এখানে নেই। এখানে বিদ্যুৎ বিভাগ, গ্যাস বিভাগ ও স্থানীয়দের মধ্যে সমন্বয়হীনতা রয়েছে। মসজিদের সামনের সড়কে সব সময় পানি জমে থাকে। ইউনিয়ন এবং সিটি করপোরেশনের মাঝামাঝি পড়ায় কেউই এখানে দায় নিতে চায় না।

তিনি আরো বলেন, এখানে এমন আরো অনেক স্থাপনা রয়েছে যেগুলো ঝুঁকির মধ্যে রয়েছে। আমি জোরালো দাবি জানাবো ঝুঁকিপূর্ণ স্থাপনাগুলো চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি মনির খান, কেন্দ্রীয় ছাত্রদলের ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান রনি, নারায়ণগঞ্জ জেলা বিএনপি সাবেক সহ- সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন শিকদার, মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহম্মেদ, সেক্রেটারি মমিনুর রহমান বাবু, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, বন্দর উপজেলা যুবদল নেতা সম্রাট হাসান সুজন প্রমূখ।

এর আগে তিনি নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। মসজিদটির সার্বিক অবস্থান তিনি পর্যবেক্ষণ করেন এবং নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা ও দগ্ধ রোগীদের সুস্থ্যতা কামনা করে মুনাজাত করেন।