নারায়ণগঞ্জের সকল পুলিশ অফিসারের রুমে থাকবে সিসি ক্যামেরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুুলিশের অতিরিক্ত পুুলিশ সুপার (প্রশাসন) মোঃ মোস্তাফিজুর রহমান ওপেন হাউজ ডেতে স্থানীয়দের উদ্দেশ্যে বলেছেন, ঘুষমুক্ত পুলিশ চান এসপি। এটা বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করি। জিডি করতে টাকা লাগে না, এমন কি জিডিতে যুক্ত মোবাইল নম্বরে ফোন করে খবর নিচ্ছে মনিটরিং কমিটি। কোন পুলিশ যদি টাকা চায়, তাহলে কার্ডে আমাদের নম্বরে ফোন দিয়ে জানাবেন। দেখেন সে অফিসারের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেই কি না?

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ যতটুকু ভালো আছে, তার চেয়ে বেশি ভালো করতে চাই। আগামী ১ মাসের মধ্যে সকল অফিসারের রুমে সিসি ক্যামেরা যুক্ত হচ্ছে, সেটার মনিটরিং করবে এসপি অফিস থেকে। সবার সহযোগিতা না হলে, কোন সমস্যা দূর করা সম্ভব নয়। মাদক নির্মূল পুলিশের একা সম্ভব না, সকলের সহযোগিতা লাগবে।

তিনি বলেন, এই করোনা কারণে আমাদের অনেক পরিকল্পনা বাস্তবায়ন সম্ভব হয়নি। আপনাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন পাই, আপনাদের প্রাপ্ত সেবা দেয়া আমরা বদ্ধপরিকর। প্রধানমন্ত্রী স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলা ধারাবাহিকতায় পুলিশ বাহিনী কাজ করছে। প্রতি মাসে ৩ তারিখে ওপেন হাউজ হবে, এই তারিখ যত কিছু থাকুক। থানা সব সময় নাগরিকদের জন্য অবমুক্ত, যেকোন সেবা পেতে পুলিশ পাশে থাকবে।

নারায়ণগঞ্জ শহরের মন্ডলপাড়া যানজট নিয়ে তিনি বলেন, আগামী এক মাসের মধ্যে সুন্দর পরিবেশ করা হবে।

৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওপেন হাউজ ডে প্রধান অতিথির হিসেবে বক্তব্যে তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ডা. শাহনেওয়াজ চৌধুরী, এম. সোলেয়মান, শংকর রায়, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস ও মিজানুর রহমান টুলু প্রমুখ।