মানি লন্ডারিং মামলায় সাহেদ ও মাসুদ রিমান্ডে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

প্রায় ১১ কোটি টাকা মানি লন্ডারিংয়ের মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিম ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) তাদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। অপরদিকে আসামিপক্ষে আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক ৮ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া এদিন উত্তরা পশ্চিম থানার প্রতারণার সাত মামলায় সাহেদকে গ্রেফতার দেখানোর আবেদন মঞ্জুর করেন আদালত। উত্তরা পশ্চিম থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই জালাল উদ্দিন সাংবাদিকদের এ তথ্য জানান।

বিভিন্ন ব্যক্তির সঙ্গে প্রতারণা ও জালিয়াতি করে ৭ কোটি ৯০ লাখ টাকা ও করোনা ভাইরাস পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়ার মাধ্যমে সাধারণ মানুষের কাছ থেকে ৩ কোটি ১১ লাখ টাকা হাতিয়ে নেওয়ারও প্রমাণ পাওয়ায় গত ২৫ আগস্ট উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন সিআইডির পুলিশ পরিদর্শক ইব্রাহিম হোসেন।

গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এর আগে গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে করোনা ভুয়া পরীক্ষার রিপোর্ট, করোনা চিকিৎসার নামে রোগীদের কাছ থেকে অর্থ আদায়সহ নানা অনিয়ম ধরা পড়ে।

পরদিন ৭ জুলাই রাতে উত্তরা পশ্চিম থানায় ১৭ জনকে আসামি করে মামলা করা হয়। পরে মামলার তদন্তভার ঢাকা মহানগর ডিবি পুলিশে হস্তান্তর করা হয়।

সূত্র: বাংলানিউজ