আড়াইহাজারে শালিসী বৈঠকে স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সহ আহত ৫

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি শালিসি বৈঠকে একপক্ষের মারধরের শিকার হয়েছেন ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সহ তার পরিবারের অন্তত ৫ জন। গত ৩১ আগস্ট সোমবার উপজেলার গোপালদী পৌর দাইরাদী গ্রামে এ ঘটনা ঘটলেও থানায় অভিযোগ দেয়া হয়েছে।

স্থানীয়দের সূত্রে, ওইদিন বিকেলে দাইরাদী গ্রামের এমদাদ হোসেনের ছেলে রুবেলের বিরুদ্ধে একটি অভিযোগের বিষয়ে শামীমের বাড়িতে একটি সালিসী বৈঠক বসে। উক্ত বৈঠকে গোপালদী পৌর ৬নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি শামীম রুবেলের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ তুলে মাদক বিক্রয়ে নিষিধ করেন। সন্ধায় শালিসগণ বৈঠক বিরতি দিয়ে মাগরিবের নামাজ পড়তে গেলে রুবেল ক্ষিপ্ত হয়ে তার পরিবারের লোকজন নিয়ে ধারালো ছোড়া এবং খুর দিয়ে শামীমের গলা সহ শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি পোঁচিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে।

তখন শামীমের মা হেলেনা বেগম (৫৫) তার শ্যালক মনির (২২) ভাই ইমরান (২০) তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকে ও পিটিয়ে এবং খুর দিয়ে পোঁচিয়ে রক্তাক্ত জখম করে। স্বজনরা তাদেরকে উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করেন। শামীমের দেহে প্রায় কয়েকটি সেলাই হয়েছে।

এ ঘটনায় শামীমের স্ত্রী লাকি আক্তার বাদী হয়ে ১ সেপ্টেম্বর মঙ্গলবার রুবেল সহ ৬ জনকে আসামী করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্তকারী অফিসার এসআই সাইদুল ইসলাম জানান আমি শামীমকে হাসপাতালে দেখে এসেছি।

আড়াইহাজর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান ঘটনার তদন্ত হচ্ছে।