ফতুল্লায় বিয়ার ও প্রাইভেটকার জব্দ, বিপুল পরিমান বিয়ার উদ্ধার, গ্রেপ্তার ১

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বিয়ার সরবরাহ দিতে এসে একটি বিলাশ বহুল প্রাইভেটকার নিয়ে ২৮৮ ক্যান বিয়ার সহ জাহেরুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মূলহোতা আরিফুল ইসলাম ও কাশেমকে এখনো গ্রেপ্তার করতে পারেনি।

১ সেপ্টেম্বর মঙ্গলবার মঙ্গলবার রাতে ফতুল্লার মুসলিমনগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত জাহেরুল ইসলাম ঢাকার বাড্ডার পাইলট প্রকল্পের গুদারাঘাট এলাকার মৃত নুর জামালের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশিষ কুমার দাস জানান, ফতুল্লার শিবু মার্কেট এলাকার কাশেম ঢাকা হতে বিয়ার পাইকারী দরে ক্রয় করে জাহেরুল ইসলামের ভাড়া করা প্রাইভেটকার যার নং (ঢাকা মেট্রো-গ-২৭-৭৩৪৪) যোগে শিবু মার্কেট নিয়ে আসে। তার পর কাশেমের কথা মত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকার বিয়ার সহ মাদক প্রাইভেটকারযোগে জাহেরুল বিয়ার সাপ্লাই দিয়ে আসছিল।

মঙ্গলবার রাতে কাশেমের কথামত মুসলিমনগর এলাকার আলি আহম্মদের ছেলে মাদক ব্যবসায়ী আরিফুলের কাছে ১২ ক্যাজ ২৮৮ ক্যান বিয়ার সাপ্লাই দিতে এসে প্রাইভেটকার সহ এলাকাবাসীর হাতে আটক হয় জাহেরুল। পরে স্থানীয় লোকজনের মাধ্যমে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাহেরুলকে গ্রেপ্তার করা হয় এবং প্রাইভেটকার সহ ২৮৮ ক্যান বিয়ার জব্দ করা হয়।

তিনি আরো জানান, কাশেম ও আরিফুল দীর্ঘদিন ধরে পাইকারীভাবে মাদক ব্যবসা করে আসছিল। তারা পাইকারী দরে বিয়ার ক্রয় করে এলাকায় খুচরা দামে বিক্রি করে। আরিফুল ও কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।