বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁও থানা ছাত্রদলের মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিছিল করেছে সোনারগাঁও থানা ছাত্রদলের নেতাকর্মীরা। মিছিল থেকে গণতন্ত্র পুনরুদ্ধারের দাবিতে নেতাকর্মীরা শ্লোগান দেন।

১ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে সোনারগাঁ থানা ছাত্রদল নেতা জাকারিয়া ভূঁইয়ার নেতৃত্বে কাঁচপুর বিসিক শিল্পনগরী এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে কাঁচপুর বাসস্টান্ডে এসে শেষ হয়।

এ সময় মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীকে স্বাগত জানিয়ে ও সরকারের পতন চেয়ে বিভিন্ন শ্লোগান দেয়। পরে এক সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়। এসময় কিছু সময়ের জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

এ সময় সোনারগাঁ থানা ছাত্রদল নেতা শাহজালাল, সিফাত আদনান, আরিফিন শুভ, আরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, ফজলে রিমন, মোঃ সজিব মিয়া, আরিয়ান জুয়েল, রাসেল, কালাম, শাকিল, সোনারগাঁ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল নেতা ইয়াসিন, মামুন, হাসান রাতুল, শুভ আহমেদ, নওগাঁ ইউনিয়ন ছাত্রদল নেতা জাফর, শাওন সহ সোনারগাঁ পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের শতাধিক ছাত্রদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।