ফতুল্লায় ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারিকে লাঞ্ছিত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এসএম জসীম উদ্দীন স্থানীয় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মানিক চাঁনকে প্রকাশ্য দিবালোকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ ওঠেছে। অভিযুক্ত জসিম উদ্দীন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দীনের ছোট ভাই।

২৮ আগস্ট শুক্রবার রাতে ফতুল্লার ভূঁইগড় কাদির ভূঁইয়া মার্কেটের সামনে এ লাঞ্ছিত করার ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে আওয়ামীলীগ নেতা কাজী আব্দুল হালিম, কাদির ভূঁইয়া সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। দল থেকে জসিম উদ্দীনকে অপসারনের দাবি তোলা হয়েছে।

একই সঙ্গে থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের বরাবর এসএম জসীম উদ্দীনকে দল থেকে অপসারণের দাবি জানিয়ে চিঠি পাঠানোর প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন নেতারা।

আওয়ামীলীগ সভাপতি সাইফুল্লাহ বাদলের কাছে চিঠি পাঠানোর আগেই মিডিয়াতে পাঠানো ওই চিঠিতে উল্ল্যেখ করা হয়- সম্মান প্রদর্শন পূর্বক নিবেদন এই যে, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এস এম জসীম উদ্দীন কর্তৃক কুতুবপুর ইউনিয়ন এর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মো. মানিক চাঁনকে বাজারে প্রকাশ্য দিবালোকে শারীরিক ও মানসিকভাবে লাঞ্ছিত করায় আমরা কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক ১ নং ওয়ার্ড (বর্তমান) ১, ২ ও ৩ এবং সহযোগী সংগঠন এর পক্ষ থেকে এই উদ্বত্যপূর্ণ আচরনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উল্লেখিত ব্যাক্তি জসীম উদ্দীন কে দল থেকে অপসারণ ও বহিষ্কার করার জন্য জোড় আবেদন করছি।