ফতুল্লায় এমআরপি বাস্তবায়নে কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা শাখার বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাধারণ সম্পাদক মো. শরীফুল ইসলাম সেতু বলেছেন, এমআরপিতে ওষুধ বিক্রি করে ফার্মেসী ব্যবসায় আরো সাফল্য অর্জন করতে এবং এমআরপি বাস্তবায়ন করতে আমরা মাঠে নেমেছি। এমআরপি বাস্তবায়ন ও ভেজাল ওষুধ বিক্রি বন্ধ করার জন্য বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির একজন সামান্য কর্মী হিসেবে বলছি- আপনার যারা কেমিষ্ট আছেন সকলে মিলে যদি একসাথে কাজ করেন তাহলে অবশ্যই এমআরপি বাস্তবায়ন করতে পারবো আমরা। আপনাদের সাহায্য ছাড়া এই এমআরপি বাস্তবায়ন করা সম্ভব না।

৩০ আগস্ট রবিবার দুপুরে ফতুল্লা থানাধীন কাশিপুর বাংলা বাজার এলাকায় হাজী অজির আলী উচ্চ বিদ্যালয়ের সভা কক্ষে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির ইউনিয়নভিত্তিক মাসিক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, যারা এখনো ড্রাগ লাইসেন্স করেন নাই তারা খুব দ্রুত ড্রাগ লাইসেন্স করে নিন। সামনে এমন নিয়ম আসছে যে ড্রাগ লাইসেন্স ছাড়া কোনো কোম্পানী অর্ডার নিবেনা। কোম্পানি থেকে ওষুধও নিতে হলে অবশ্যই ড্রাগ লাইসেন্স লাগবে। তাছাড়া ড্রাগ লাইসেন্স ছাড়া ফার্মেসী চালালে যেকোনো সময় সমস্যায় পড়তে পারেন।

আলোচনা সভায়- কাশিপুর ইউনিয়ন বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি মো. আশরাফ আলীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- কাশিপুর ইউনিয়নের সহ-সভাপতি মো. আব্দুল সালাম, মো. বাবুল, এমজি মোস্তফা, সাধারণ সম্পাদক মো. সাগর আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ, আল আমিন রাকিব, সাংগঠনিক সম্পাদক, ডাঃ নুর হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার জামাল প্রমূখ।