সোনারগাঁও উপজেলার ৩টি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ৩টি ইউনিয়নে যুবদলের আহ্বায়ক কমিটির অনুমোদন করেছে উপজেলা যুবদল। ২৭ আগস্ট বৃহস্পতিবার উপজেলার পিরোজপুর, বারদী ও নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া। আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জমা দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়।

বারদী ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১সদস্য বিশিষ্ট কমিটিতে আহবায়ক আব্দুল আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক মো: সানোয়ার, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন, জাইদুল, হারুন মিয়া, দেলোয়ার হোসেন দুলু, নজরুল ইসলাম, কামাল হোসেন, হারুন, সজিব ও ইব্রাহিম মিয়া। এ ছাড়াও সদস্য করা হয়েছে আক্তার হোসেন, লতিফ মিয়া, তোফাজ্জল হোসেন, কামাল হোসেন, রুবেল হোসেন, আমান, আঃ জব্বার, মজিবুল্লাহ ও শাহাদাত হোসেন।

এদিকে পিরোজপুর ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আহবায়ক মোঃ মোরশেদ আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক আল আমিন বেপারী, যুগ্ম আহবায়ক সানোয়ার, আরিফ প্রধান, শাহিনুর রহমান, সানোয়ার হোসেন, আবু আক্কাস, বাদল, জাফর আলী, নজরুল ইসলাম সেন্টু ও সবুর খান। সদস্য করা হয়েছে নুর মােহাম্মাদ, নুরুজ্জামান, জাকির হোসেন, মোঃ জামান, জুয়েল, আনোয়ার, নজরুল ইসলাম, কামাল হোসেন, আয়নাল হক ও আনোয়ার হোসেন।

অন্যদিকে নোয়াগাঁও ইউনিয়ন জাতীয়তাবাদী যুবদলের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আহবায়ক আতাউর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক আতাউর রহমান আপেল, যুগ্ম আহবায়ক ওমর ফারুক, ছানাউল্লাহ, নাজমুল ফকির, মো: হাফিজুল্লাহ, মোঃ রিপন, মো: হৃদয় হাসান, মো: আইয়ুব ও মো: মোজাম্মেল। সদস্য করা হয়েছে কবির হোসেন, মো: রিপন, মো: রাজিব, মো: ইয়ামিন ভূইয়া, মোঃ বাবুল, একেএম মুস্তাফিজুর রহমান, মোঃ আঃ আউয়াল, মো: মনির মিয়া, মানিক মিয়া, জয়নাল আবেদীন ও মো: সিরাজ।