সোনারগাঁয়ে আঁখি হত্যাকাণ্ড: ৩ জনকে আসামি করে মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি বাড়িতে বেড়াতে এসে সাবেক স্বামীর হাতে আঁখি আক্তার (২৬) নামের এক নারী খুন হওয়ার ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

২৫ আগস্ট মঙ্গলবার রাতে নিহত আঁখি আক্তারের ভাই খোরশেদ আলম বাদী হয়ে সাবেক রুবেলকে প্রধান আসামি করে তিন জনের নাম উল্লেখ একটি হত্যা মামলাটি দায়ের করেন। এছাড়া এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রুবেলের পূর্ব পরিচিত (যার বাড়িতে খুন হয়) সেই নিপা আক্তার ও রুবেলের বাবা মফিজুলকে আটক করা হয়।

সোনারগাঁ থানা থানার ওসি রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে রুবেল মিয়া তার সাবেক স্ত্রী আঁখি আক্তার এর সাথে কথা বলবে বলে বাড়ি মজলিশ গ্রামের নিপা আক্তারের ভাড়াটিয়া বাড়িতে নিয়ে যান। পরে নিপা আক্তার ছাদে গেলে রুবেল আঁখি আক্তারকে গলা ও পায়ের রগ কেটে হত্যা করে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত আঁখির লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল নিপা আক্তার ও রুবেলের বাবা মফিজুলকে আটক করা হয়। পরে মঙ্গলবার রাতে নিহত আঁঁখির ভাই খোরশেদ আলম বাদি হয়ে রুবেলকে প্রধান আসামী করে ৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়। তিনি আরো জানান আঁখি খুনি রুবেলকে ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।