সোনারগাঁয়ে দৌলত বাহিনীর সন্ত্রাসী হামলায় একই পরিবারের ৫জন জখম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার দশদোনা নয়াগাঁও এলাকায় একই পরিবারের ৫ সদস্যের পিটিয়ে জখম করেছে স্থানীয় প্রতিপক্ষরা। এ ঘটনায় আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মোঃ স্বপন মিয়া বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের দশদোনা নয়াগাঁও গ্রামের শিমুলের সাথে একই গ্রামের জানে আলম মিঠুর কথা কাটাকাটি নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। ২৪ আগস্ট সোমবার এ নিয়ে এ ঘটনা নিয়ে এলাকায় তৈয়ব আলীর বাড়িতে উভয় পক্ষের আপোষ মীমাংসার করার জন্য বিচার শালিস বসে। কিন্তু জানে আলমের লোকজন বিচার না মেনে এ বিরোধকে কেন্দ্র করে সোমবার রাতে শিমুলের চাচার বিড়িতে গিয়ে আব্দুল মতিন, শান্তী বেগম, সানজিদা, রিপন, মনিরকে সন্ত্রাসী দৌলতের বাহিনী আলমগীর, পরশ, জাহিদ, তোফাজ্জল, এনামুল, নিরব, জানে আলম মিঠু, জাহাঙ্গীর, কামরুজ্জামান, দূর্জয় সহ আরোও কয়েক জন এলোপাথারী ছেনা লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে হাতে পায়ে মাথায় বুকে মারাত্মক জখম করে।

এ সময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে তারা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহযোগীতায় তাকে উদ্ধার করে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় সোনারগাঁ আবদুল মতিনের ছেলে মোঃ স্বপর মিয়া বাদী হয়ে মঙ্গলবার সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেছে। সোনারগাঁ থানার অফিসার ইনর্চাজ মোঃ রফিকুল ইসলাম জানান এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।