সোনারগাঁয়ে যৌথ বাহিনীর অভিযানে বিপুল পরিমান নিষিদ্ধ পলিথিন জব্দ, জরিমানা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় ৪টি গোডাউন ও ৩টি পাইকারী দোকানে অভিযান চালিয়ে ৯ হাজার ৩’শ ৫৯ কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করেছে যৌথ বাহিনী। এসময় গোডাউন ও দোকানের ৩ মালিককে ৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

২৫ আগস্ট মঙ্গলবার সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত র‌্যাব-১১, নারায়ণগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তর ও সোনারগাঁ উপজেলা প্রশাসন উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা কাঁচাবাজারে এই অভিযান পরিচালনা করেন। যৌথ অভিযানে নেতৃত্ব দেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল মামুন, নারায়ণগঞ্জ জেলা পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সাইদ আনোয়ার এবং র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতিকুল ইসলাম জানান, সরকারের নিষিদ্ধ ঘোষিত পলিথিন অবৈধভাবে গোডাউনে মজুদ ও বিক্রির অপরাধে মোগরাপাড়া চৌরাস্তা কাঁচা বাজারের ৪টি গোডাউন ও ৩টি পাইকারী দোকানে অভিযান চালানো হয়। এসময় মোঃ হাবিবের মালিকানাধীন আল আমিন এন্ড ব্রাদার্স নামের একটি দোকান ও তিনটি গোডাউনকে ২ লাখ, মেসার্স হাবিব ষ্টোর নামে একটি দোকান ও একটি গোডাউনের মালিক মোঃ হাবিবকে ১ লাখ ও গাফ্ফার ষ্টোরের মালিক গাফ্ফারকে ২০ হাজার টাকা নগদ জরিমানা করা হয়।

তিনি আরো জানান, নিষিদ্ধ পলিথিন ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।