কুতুবপুরে ভেজাল খাদ্য বা ওষুধ বিক্রি হলে তাৎক্ষণিক আইনী ব্যবস্থা: চেয়ারম্যান সেন্টু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল আলম সেন্টু বলেছেন, কুতুবপুরের কোনো এলাকায় যদি ভেজাল খাদ্য বা ওষুধ বিক্রি হচ্ছে এমন তথ্য পাওয়া যায় তাহলে তাৎক্ষণিকভাবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আমাকে শুধু মোবাইলে একটা খুদে বার্তা পাঠিয়ে দিলেই হবে আমি ওখানে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়ে হাজির হবো।

২৫ আগস্ট মঙ্গলবার দুপুরে কুতুবপুর ইউনিয়ন দেলপাড়া এলাকায় ইউনাইটেড ডায়াগনস্টিক এন্ড হসপিটালে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির আঞ্চলিক শাখা কুতুবপুর ইউনিয়ন উপ-কমিটির উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা যারা ওষুধ বিক্রেতা আছেন এখনো দোকানের ট্রেড লাইসেন্স করেন নাই তারা খুব দ্রুত ট্রেড লাইসেন্স করে নেন। যেকোনো কিছু নিয়মের ভিতরে থাকলে ভেজাল কম হয়। অনিয়মের ব্যবসা প্রতিষ্ঠান বা দোকানগুলোতেই ভেজাল পাওয়া যায় বেশি। আপনারা সকলেই নিজে ভেজাল থেকে দূরে থাকুন অন্যকে ভেজাল খাদ্য বা ঔষধ বিক্রি করা থেকে সাবধান করে দেন।

মতবিনিময় সভায়, বিসিডিএস কুতুবপুর ইউনিয়ন আঞ্চলিক কমিটির সভাপতি মো. নুরুল আমিন মিয়া’র সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বি.সি.ডি.এস এর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মো. শাহজাহান, জেলা কিমিটির সাধারণ সম্পাদক নেফাউল ইসলাম জুয়েল, ইউনাইটেড হসপিটালের এমডি মো. হুমায়ুন কবির, ডিএমডি মো. মোস্তফা হোসেন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, বিসিডিএস ফতুল্লা থানা কিমিটির সভাপতি মো. নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সেতু, থানা কমিটির সহ-সভাপতি ও কুতুবপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন খন্দকার প্রমূখ।