সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে এক নারী সহ ৫ জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আষাড়িয়ারচর সেতু এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয়ার সময় অভিযান চালিয়ে এক নারী সহ ৫ ডাকাতকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২০ আগস্ট বৃহস্পতিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, আড়াইহাজার উপজেলার ঝাউকান্দি এলাকার শামসু মিয়ার ছেলে শুক্কুর আলী, সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার মেহের আলী মাস্টারের ছেলে নাজিম উদ্দিন ওরফে নাদিম, ব্রাক্ষ্মণবাড়ীয়ার তেজখালী এলাকার নীল মিয়ার ছেলে বাবুল হোসেন ওরফে বাবু ও একরামপুর সিএসডি গেইট এলাকার আব্দুল হাইয়ের ছেলে মোমেন।

২২ আগস্ট শনিবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ে ব্রিফিংয়ে এ কথা জানান জেলা ডিবি পুলিশ সুপার মো. জাহেদ পারভেজ চৌধুরী।

তিনি ব্রিফিংয়ে বলেন, আমাদের পুলিশের একটি দল সোনারগাঁ ও বন্দর এলাকার শৃঙ্খলা ডিউটি করাকালে মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থান করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ১০/১১জনের একটি ডাকাত দল ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র সস্ত্র ও হাত বোমা নিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর সেতুর উত্তর পাশে আল মোস্তফা গ্রুপের একটি খালি জায়গায় বসে বিভিন্ন বাসা বাড়িতে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছে। আমাকে অবগত করা হলে দ্রুত তাদের গ্রেপ্তার করার জন্য বলি। এ সময় তাদের কাছ থেকে ৪টি ছোরা, ২টি লোহার তৈরী কাওয়াল, ১টি কার্টার, ৭টি হাত বোমা, ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, সে সময় আসামিদের নিকট বোমা তৈরীর সরঞ্জামাদী বিক্রি করার অপরাধে ও নিজ গৃহ তল্লাশী করে ২ কেজি বোমা তৈরীর পাউডার সহ মোসা. মমতাজকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের সাত দিনের রিমান্ড চেয়ে রোববার আদালতে পাঠানো হবে।