করোনার রোগী নিয়ে ঘুরি, মারা গেলে কেউ নাই,‘কি আজব সেলুকাস’: কাউন্সিলর শকু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আমরা এক সাথে সকলে চলাফেরা করি, সেখানে করোনা পজেটিভ রোগী নিয়ে ঘুরি। আর যখন মারা গেলে, তার পাশে কেউ থাকি না- কি ‘আজব সেলুকাস’। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু।

এর আগে ২৩ আগস্ট রবিবার সকাল ৯টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ডের খানপুরস্থ করোনা হাসপাতালে চিকিৎসাধীন নরসিংদী মাধবদীর বানু রাণী সাহা আইসিইউ-তে মারা যান। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহযোগিতায় টিম কুইক রেসপন্স-১২ উদ্যোগে হাসপাতাল থেকে সংগ্রহ ও লাশটি সৎকার করা হয়।

কাউন্সিলর শওকত আরো বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী নিদের্শনায় নাসিকের সহযোগিতায় টিম কুইক রেসপন্স-১২ করোনা সময়ে হাসপাতাল ও এলাকায় যারা মারা যাচ্ছে, তাদের দাফন ও সৎকার করে যাচ্ছে। এই কাজের জন্য নাসিক থেকে লাশ বহনকারী ব্যাগ, পিপিই, লাশ বহনের গাড়ী আমাদের সহযোগিতা করে যাচ্ছে। এজন্য মেয়র মহোদয়কে ধন্যবাদ জানাচ্ছি। নাসিক থেকে সব ধরণের সাপোর্ট পাওয়া কারণে করোনা সময়ে আমরা সঠিক দায়িত্ব পালন করে যাচ্ছি। স্বাস্থ্য সুরক্ষা মাধ্যমে লাশ সংগ্রহ ও দাফন সৎকারে ব্যবস্থা করা হচ্ছে।