স্বাধীনতাবিরোধী চক্র আওয়ামীলীগের শরীক দলগুলোতে প্রবেশ করে দলকে ধ্বংস করতে যাচ্ছে: কালাম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম বলেছেন, ১৯৭৫ সালে যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ স্ব-পরিবারকে নির্মমভাবে হত্যা করেছিল স্বাধীনতা বিরোধীরা। তারা এখন ভিন্ন নামে ভিন্ন পার্টিতে যোগদান করে আওয়ামীলীগকে ধ্বংস করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সেই সব আলবদর রাজাকার ও স্বাধীনতা বিরোধীরা সোনারগাঁ আওয়ামীলীগের নিয়ন্ত্রন করতে চায়। সেসব বসন্তের কোকিল ও ষড়যন্ত্রকারী রাজাকারদের চিহ্নিত করে তাদের কাছ থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। কেন না তারা দেশে আরেকটা ১৫ আগষ্ট বানাতে চেয়েছিল। সে জন্য ২১ আগষ্টে শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা করেছিল। কিন্তু আল্লাহ সহায় ছিলেন বলে তিনি বেঁচে গেছেন।

তিনি আরও বলেন, গ্রেনেড হামলায় ব্যর্থ হলে সেই স্বাধীনতাবিরোধী চক্র এখন আওয়ামীলীগের শরীক দলগুলোতে প্রবেশ করে দলকে ধ্বংস করতে যাচ্ছে। এছাড়া অনেকে নব্য আওয়ামী লীগার হয়ে আওয়ামী লীগের নেতৃত্ব দিতে চাচ্ছে। কিন্তু শেখ হাসিনা তা হতে দিবে না। এসব নব্য লীগারদের দল থেকে কেটেছেঁটে বাদ দিয়ে ত্যাগী নেতাদের দিয়ে দল পরিচালনা নিশ্চিত করতে শীর্ষস্থানীয় নেতাদের নির্দেশ দিয়েছেন। সে ক্ষেত্রে আমি মনে করি তৃণমূল নেতাকর্মীরা মুল্যায়িত হবে। তাই হাল ছাড়বেন না। ঝড় আসবে ঝড়ের সাথে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১ শে আগস্ট গ্রেনেড হামলার নিহতদের রুহের মাগফেরাত কামনায় ২৩ আগস্ট শনিবার নারায়ণঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের পৃথক স্থানে আয়োজিত গণভোজ ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করে তিনি বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

দোয়া মাহফিল ও আলোচনা সভা উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সাবেক সভাপতি জামপুর ইউনিয়ন যুবলীগ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, স্বাধীনতা পরিষদ কেন্দ্রীয় কমিটি সভাপতি করিম আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, নারায়ণগঞ্জ তাঁতীলীগের সহ সভাপতি দেওয়ান কামাল, সনমান্দি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আব্দুর কাদের জিলানী, মোবারক হোসেন প্রমুুখ।