আড়াইহাজারে দুুই সহযোগী নিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী ঝইক্কা গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, একাধিক ডাকাতি ও মাদক মামলার আসামী জহিরুল ইসলাম ওরফে ঝইক্কাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২২আগস্ট শনিবার ভোরে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের সুলপানদি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত জহিরুল ওই গ্রামের হাফেজ মিয়ার ছেলে। এ সময় তার দুই সহযোগিকেও গ্রেপ্তার করা হয়। এরা হলো সোনারগাঁয়ের মোতাহারের ছেলে বাকির ও একই এলাকার অনুকুলের ছেলে মিঠু।

আড়াইহাজার থানার উপপরিদর্শক (এসআই) গাজী শামীম জানান, জহিরুল দীর্ঘ দিন ধরে প্রভাবশালীদের ছত্রছায়ায় থেকে আড়াইহাজার উপজেলার সুলপানদি. মারুয়াদী, নরিংদী, লস্করদীসহ গোটা উপজেলায় ইয়াবা, ফেন্সিডিল, গাঁজাসহ বিভিন্ন মাদক বিক্রি এবং সন্ত্রাসী ও ডাকাতির কার্যকলাপ করে আসছিল।

এই সকল অভিযোগের কারণে গোপনে খবর পেয়ে এসআই গাজী শামীম, এসআই শফিকুল ইসলাম ও এএসআই আশারাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তার বাড়ি ঘেরাও করে ফেলে। এ সময় পুলিশ তাকে ২শ পিছ ইয়াবা সহ গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ ৪টি মামলার ওয়ারেন্টসহ মোট ৭টি মামলা রয়েছে। তাছাড়া ও স্বরাষ্ট্র মন্ত্রনালয়, আইজিপিসহ বিভিন্ন স্থানে ৫টি অভিযোগ রয়েছে।