বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি: জাতীয় পার্টির এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করছি। কিন্তু স্বাধীনতা বিরোধী পাকিস্তানের দোসররা এখনও এদেশে উন্নয়ন বাধাগ্রস্থ করতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে। আমাদের সকলকে সোচ্চার হয়ে স্বাধীনতা বিরোধী এ অপশক্তির বিরুদ্ধে কাজ করতে হবে।

১৮ আগস্ট মঙ্গলবার বিকেলে সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এদেশে জন্ম না হলে আমরা স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ পেতাম না। যারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কৃতিত্বকে অস্বীকার করে সে কোন বাংলাদেশী লোক হতে পারেনা, সে রাজাকার, জামায়েত-শিবির ও পাকিস্তানের পক্ষের লোক।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভবনাথপুর, আষাঢ়ীয়ারচর, মেঘনাঘাটসহ ৮টি স্পটে মঙ্গলবার দিনভর মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহবায়ক এমএ জামান, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক ইউপির চেয়ারম্যান সিরাজুল ইসলাম, পৌর জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক পার্টির দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান কামাল, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব জাবেদ রায়হান জয়, ইউপি সদস্য মোশারফ মেম্বার, মোঃ সাইদ সাব মিয়া, মানবাধিকার নেত্রী জাহানারা বেগম, সাবেক ইউপি সদস্য রুনা আক্তার, জাতীয় পার্টির নেতা আলমগীর মেম্বার, শহীদ সরকার, আলাউদ্দীন, বরকত মোল্লা, আব্দুল্লাহ, কামরুল হাসান, বাদল মিয়া ও খবির মিয়া প্রমূখ।

অনুষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির নেতা আব্দুস সোবহানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-জাতীয় পার্টির নেতা সরোয়ার আলম, রফিকুল ইসলাম, মল্লিক মঞ্জুর হোসেন হিরু ও ফজলুল হক মাষ্টার।