বঙ্গবন্ধু না থাকলে দেশ স্বাধীন হতো না, শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে উন্নয়ন হতোনা: ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোঃ জসিমউদ্দিন বলেছেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শ। বঙ্গবন্ধু বাঙালী জাতির স্বপ্নভ্রষ্টা। তাঁর বদৌলতেই আমরা স্বাধীন সার্বভৌম এই রাষ্ট্র পেয়েছি। এক কথায় বলবো বঙ্গবন্ধু বাঙ্গালী জাতির এক অমর ইতিহাস।

১৫ আগস্ট শনিবার বিকেল ৪টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বন্দর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত যুব ঋণের চেক বিতরণ ও ভিক্ষুক পূণর্বাসন অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক আরো বলেন, একাত্তুরে বঙ্গবন্ধু না থাকলে এদেশ যেমন স্বাধীন হতো না তেমনি বর্তমানে শেখ হাসিনা প্রধানমন্ত্রী না হলে এতো উন্নয়ন হতো না। মুজিব পরিবারের কাছে আমরা বাঙালীরা চিরঋণী হয়ে আছি।

বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকারের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু জাফর জিপু।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুদ্দিন ভূঁইয়া, মুসাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ সালাম ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ ফারুক আহম্মেদ প্রমূখ।