বন্দর কলাগাছিয়ায় ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে কলাগাছিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে ও আওয়ামীলীগ নেতা আশাদ ও মোহসীনের নেতৃত্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, কোরআন খানি, খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট শনিবার সকালে কলাগাছিয়া ওয়েলফেয়ার এসোসিয়েশন মাঠে এ দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম, আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু, ইউনিয়ন যুবলীগের সভাপতি রুহুল আমিন, আওয়ামীলীগ নেতা মোঃ মন্টু, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রহমত উল্লাহ, শাহজালাল, কামরুল হাসান জজ ও সিপন প্রধান প্রমূখ।

অনুষ্ঠানে আয়োজক কমিটির মধ্যে উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ আশাদুল্লাহ, মোঃ মোহসীন, মোঃ সাহাবদ্দিন মোঃ আক্তার হোসেন, মোঃ সফিক, মোঃ আরিফ, মোঃ জুয়েল, মোঃ নিকিত, মোঃ আলামিন, মোঃ কাইউম, মোঃ ফরহাদ, মোঃ ইব্রাহীম, মোঃ আলতাফ ও মোঃ মাইনউদ্দিন প্রমূখ।